আজ || শনিবার, ১৯ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু       বাহরাইনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব       নানা আনুষ্ঠানিকতার মধ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন শাখার আয়োজনে নবমী পূজা পালিত       বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলার উদ্যোগে সাধারন সভা অনুষ্ঠিত    
 


বৃদ্ধাকে কানে ধরানোর গুজবে, কান না দিতে সহকারী কমিশনার গাজ্জালা পারভীন রুহীর অনুরোধ

অনলাইন ডেস্ক :

কা‌নে ধ‌রি‌য়ে অপমান করার গুজ‌বে কান না দেওয়ার অনু‌রোধ করা হ‌য়ে‌ছে, অভিযান চলাকালীণ ‍বৃদ্ধাকে কানে ধরাইনি, মুখের মাস্ক ঠিক করছিলেন তিনি এমনটাই জানিয়েছেন দাগনভূঞা সহকারী কমিশনার (ভূমি) গাজ্জালা পারভীন রুহী।

তিনি তার অফিসিয়াল ফেইসবুক আইডিতে জানান, আজ রবিবার ০৪ জুলাই অফিসিয়াল ফেইসবুক আইডি থেকে লকডাউন বাস্তবায়নে পরিচালিত মোবাইল কোর্টের পোস্টকৃত ছবি নিয়ে বিভ্রান্তির সৃষ্টি হয়।

প্রকৃত ঘটনা হলো আজ সন্ধ্যা ৬.২০ মিনিটে তালতলী বাজারে জনৈক ব্যক্তি তার চায়ের দোকানে অর্ধেক সাটার বন্ধ করে ৫ থেকে ৬ জনের নিকট চা বিক্রি করছিলেন।

সেই সময় তিনি মাস্ক পরিহিত ছিলেন না। তাকে মাস্ক পড়তে অনুরোধ করা হলে তিনি মাস্ক পরিধান করেন মাস্ক পরিধানরত অবস্থায় তার ছবিটি তোলা হয়।

এ সময় অন্য কোন অপ্রীতিকর ঘটনা ঘটে নি। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিতান্তই ছবিটির ভুল ব্যাখ্যা করা হয়েছে। পরিশেষে,সকলকে বিদ্যমান করোনা ভাইরাসজনিত রোগ সংক্রমণ প্রতিরোধে লকডাউন কার্যকরে সরকারী নির্দেশনা বাস্তবায়নে আমাদের সাথে থেকে সহযোগিতা করার জন্য অনুরোধ করা হল।

উল্যেখ্য : আজ বিকেলে থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে দাগনভূঞাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লকডাউনে দোকান খোলা রাখায় এক বৃদ্ধকে কান ধরিয়ে শাস্তি দিয়েছেন বলে একটি ছবি ভাইরাল হতে দেখা যায়।


Top